somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ইন্টারনেটে সহজে টাকা আয়ের জন্য মাই ব্রাউজার ক্যাশ

২৬ শে মার্চ, ২০১২ রাত ১০:৪৩
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


খুব সহজে ইন্টারনেট থেকে টাকা আয়ের একটি পদ্ধতি মাই ব্রাউজার ক্যাশ। মুলত কোন কাজ না করে টাকায় করার একটি পদ্ধতি। সদস্য হওয়ার জন্য আপনাকে আগে টাকা দিতে হচ্ছে না।

তাদের পদ্ধতি খুব সহজ। তাদের সাইটে গিয়ে সদস্য হবেন। তাদের লিংক থেকে বিনামুল্যের সফটঅয়্যার ডাউনলোড করে ইনষ্টল করবেন এবং সেটা ব্যবহার করে ইন্টারনেট ব্রাউজ করবেন।
ব্রাউজ করে আয় বলা হলেও এটা এক ধরনের পিটিসি সাইট। অন্যান্য পিটিসি থেকে এর পার্থক্য হচ্ছে ক্লিক করার জন্য তাদের সাইটে ঢোকা প্রয়োজন নেই, সাধারন ব্রাউজার ব্যবহারের সময় বিজ্ঞাপন দেখা যাবে। অবশ্য সেগুলি এমনভাবে দেয়া হয় যার ফলে আপনার স্বাভাবিক ব্রাউজিং কাজে সমস্যা না হয়। টাস্কবারে ডলার চিহ্নসহ বিজ্ঞাপন দেখা যাবে। যখন সময় পাবেন সেই বিজ্ঞাপনগুলি দেখবেন, বিনিময়ে আপনি টাকা পাবেন। কখনো কখনো অতিরিক্ত বিজ্ঞাপন পেজ আসতে পারে। আপনি ইচ্ছে করলে সেগুলি দেখতে পারেন, ইচ্ছে করলে বাদ দিতে পারেন। নিয়ম হচ্ছে বিজ্ঞাপনে ক্লিক করার পর বিজ্ঞাপনের পেজ ওপেন হলে সেখানে কয়েক সেকেন্ড থাকতে হবে (সাধারনত ৩ সেকেন্ড) অথবা অন্তত একটি লিংকে ক্লিক করতে হবে। ফরম পুরন করা বা কিছু ডাউনলোড করার বিষয় থাকলে সেজন্য বেশি টাকা পাবেন।

তারা টাকা দেয় মুলত বিজ্ঞাপনদাতাদের কাছ থেকে পাওয়া টাকা থেকে। কোন কোন ক্ষেত্রে এই টাকার পরিমান বিজ্ঞাপনের শতকরা ৪৫ ভাগ যা যথেস্ট বড় অংক হতে পারে।
সাধারনভাবে এতে আয়ের পরিমান অন্যান্য সহজ আয়ের পদ্ধতির মতই কম। বিজ্ঞাপন দেখা ছাড়াও আরো বেশকিছু আয়ের পদ্ধতি রয়েছে। যেমন তাদের এফিলিয়েশন প্রচার করে আয় করতে পারেন। তারা যে আয় করবে তার অংশ আপনি পাবেন। এছাড়া তাদের বিশেষ অফার থাকে যা পুরন করলে ২৫ ডলার পর্যন্ত পেতে পারেন।

বৈধ নাকি ভুয়া
এধরনের সাইট সম্পর্কে সবচেয়ে গুরুত্বপুর্ন প্রশ্ন কাজ করে টাকা পাওয়া যাবে কি-না। এই পদ্ধতি চালু আছে অনেকদিন ধরে। যারা কাজ করছেন তারা বলছেন টাকা পেতে সমস্যা হয় না। অনেকে এভাবে দিনে ৫ ডলার আয় করে আয় হওয়া সন্তুষ্ট।
টাকা পাওয়ার জন্য কমপক্ষে ২০ ডলার আয় করতে হয়। তারা টাকা দেয় পেপল এবং এলার্ট-পে এর মাধ্যমে। আয়ের টাকা জমা করে বিনামুল্যের সদস্য থেকে সিলভার বা গোল্ড মেম্বার হয়ে আয় আরো বাড়ানো যায়। ফায়ারফক্স, ইন্টারনেট এক্সপ্লোরার এবং ক্রোম ভালভাবে বিজ্ঞাপন দেখায় বলে এগুলি ব্যবহার করলে আয় বেশি হয়।
এর ব্যবহার সহজ। তাদের সাইটে গিয়ে নিজের তথ্য দিয়ে সদস্য হোন। সফটঅয়্যারটি ডাউনলোড করে ইনষ্টল করুন। ব্রাউজারে তাদের একটি পেজ ওপেন হবে। সেখানে ইমেইল এড্রেস এবং পাশওয়ার্ড দিন। আপনার একাউন্টের সাথে ব্রাউজার লিংক তৈরী হবে। এরপর স্বাভবিকভাবে ইন্টারনেট ব্যবহার করুন।
টাস্কবারে ডলার চিহ্ন থেকে বিজ্ঞাপন দেখা যাবে। সেখানে ক্লিক করে, কিছু ডাউনলোড করে ইত্যাদির মাধ্যমে টাকা আয় করবেন।
যদি এধরনের সহজ আয়ের যায়গা খোজ করেন তাহলে ব্যবহার করে দেখতে পারেন।

সদস্য হওয়ার জন্য : Click This Link

তাদের ফরম পুরন করার পর আপনার ইমেইল চেক করুন এবং ভেরিফিকেশন লিংকে ক্লিক করুন। সরাসরি ইমেইল না পেলে স্ক্যাম ফোল্ডার দেখুন, এধরনের মেইল অনেক সময় সরাসরি সেখানে চলে যায়।
আগেই বলা হয়েছে, সাইটটি পরিক্ষিত। ব্যবহার করতে সমস্যা নেই।

দ্রুত বেশি টাকা আয়ের নিয়মগুলি আরেকবার জেনে নিন;
১. তাদের সাইটে গিয়ে সদস্য হোন।
২. তাদের লিংক থেকে সফটঅয়্যারটি ডাউনলোড করে ইনষ্টল করুন।
৩. তাদের সাইটে ঢুকে হোম পেজে Complete offers for cash ক্লিক করুন। এখানে নিচের দিকে কুইক ক্যাটাগরি সিলেক্ট করুন। সেখানে আপনাকে বলে দেয়া হবে কোন ধরনের কাজ সবচেয়ে সহজ। একাউন্টে ৫ ডলার জমা হওয়া পর্যন্ত সেকাজ করুন। যেমন ধরুন কিছু ডাউনলোড করা। কোন সফটঅয়্যার বা গেম ডাউনলোড করলে টাকা পাবেন। ডাউনলোড করার আগে নিশ্চিত হয়ে নিন আপনার কম্পিউটারে সেটা ইনষ্টল করা নেই। থাকলে আগে সেটা আন-ইনষ্টল করে নিন। এভাবে একই সফটঅয়্যার বারবার ইনষ্টল করে টাকা পেতে পারেন। কোন কোন অফার কোন কোন দেশে কাজ নাও করতে পারে।
৪. একাউন্টে ১ ডলার জমা হলেই লিংক থেকে সেটা ট্রান্সফার করুন এবং রেফারেল কিনুন। এরফলে আয় আরো বৃদ্ধি পাবে।
৫. ইচ্ছে করলে আয়ের টাকায় সদস্যপদ আপগ্রেড করতে পারেন। এতে আয় আরো বৃদ্ধি পাবে।
৬. স্বাভাবিকভাবে ইন্টারনেট ব্যবহার করতে থাকুন। শতকরা ৮০ ভাগ বিজ্ঞাপন মাইব্রাউজারক্যাশ নামে পাবেন, বাকি ২০ ভাগ আপনি হয়ত লক্ষ করবেন না। যদিও সেগুলি থেকেও আয় পাওয়া যাবে।
৭. তাদের সাইটে পিটিসি লিংক থেকে বিজ্ঞাপনে ক্লিক করা যায়। সেটা করলে পপ-আপ বিজ্ঞাপন কমে যাবে। পপ-আপ বিজ্ঞাপনে আয় বেশি কাজেই নিতান্ত প্রয়োজন না হলে এভাবে ক্লিক করবেন না। মুলত যাদের সফটঅয়্যার ইনষ্টল করতে সমস্যা হয় তারা এটা ব্যবহার করেন (যেমন এপল কিংবা মোবাইল ফোন)।
সর্বশেষ এডিট : ২৬ শে মার্চ, ২০১২ রাত ১০:৪৭
১টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

পুরোনো ধর্মের সমালোচনা বা ধর্মীয় অনুভূতিতে আঘাত করেই নতুন ধর্মের জন্ম

লিখেছেন মিশু মিলন, ১৬ ই মে, ২০২৪ সকাল ৭:১৫

ইসলামের নবী মুহাম্মদকে নিয়ে কটূক্তির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তিথি সরকারকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে এক বছরের জন্য সমাজসেবা অধিদপ্তরের অধীনে প্রবেশনে পাঠানোর... ...বাকিটুকু পড়ুন

ডেল্টা ফ্লাইট - নিউ ইয়র্ক টু ডেট্রয়ট

লিখেছেন ঢাকার লোক, ১৬ ই মে, ২০২৪ সকাল ৮:২৬

আজই শ্রদ্ধেয় খাইরুল আহসান ভাইয়ের "নিউ ইয়র্কের পথে" পড়তে পড়তে তেমনি এক বিমান যাত্রার কথা মনে পড়লো। সে প্রায় বছর দশ বার আগের ঘটনা। নিউ ইয়র্ক থেকে ডেট্রিয়ট যাবো,... ...বাকিটুকু পড়ুন

ল অব অ্যাট্রাকশন

লিখেছেন সায়েমুজজ্জামান, ১৬ ই মে, ২০২৪ সকাল ৮:৪৫

জ্যাক ক্যান ফিল্ডের ঘটনা দিয়ে লেখাটা শুরু করছি। জ্যাক ক্যানফিল্ড একজন আমেরিকান লেখক ও মোটিভেশনাল স্পিকার। জীবনের প্রথম দিকে তিনি হতাশ হয়ে পড়েছিলেন। আয় রোজগার ছিলনা। ব্যাংক অ্যাকাউন্টে অর্থ ছিলনা।... ...বাকিটুকু পড়ুন

চরফ্যাশন

লিখেছেন এম ডি মুসা, ১৬ ই মে, ২০২৪ সকাল ১০:৫৯



নয়নে তোমারি কিছু দেখিবার চায়,
চলে আসো ভাই এই ঠিকানায়।
ফুলে ফুলে মাঠ সবুজ শ্যামলে বন
চারদিকে নদী আর চরের জীবন।

প্রকৃতির খেলা ফসলের মেলা ভারে
মুগ্ধ হয়েই তুমি ভুলিবে না তারে,
নীল আকাশের প্রজাতি... ...বাকিটুকু পড়ুন

নতুন গঙ্গা পানি চুক্তি- কখন হবে, গ্যারান্টি ক্লজহীন চুক্তি নবায়ন হবে কিংবা তিস্তার মোট ঝুলে যাবে?

লিখেছেন এক নিরুদ্দেশ পথিক, ১৬ ই মে, ২০২৪ বিকাল ৫:২৬


১৬ মে ঐতিহাসিক ফারাক্কা দিবস। ফারাক্কা বাঁধ শুষ্ক মৌসুমে বাংলাদেশে খরা ও মরুকরণ তীব্র করে, বর্ষায় হঠাৎ বন্যা তৈরি করে কৃষক ও পরিবেশের মরণফাঁদ হয়ে উঠেছে। পানি বঞ্চনা এবং... ...বাকিটুকু পড়ুন

×