somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

বিহারী , রোহিঙ্গা বাংলা ছাড়

২৪ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ৯:৩১
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

কয়েকদিন ধরে জামাত ------- খাজুইরাাাাাাাাাাাাা আহাম্মাকের দলে ইসলামের নামে ফিতনা ফ্যাসাদ সৃষ্টি করছে । তাতে বাংলাদেশের সাধারন মানুষের মত নাই তা ১০০% শিউর ............

বাঙ্গালীর পক্ষে পতাকা পুড়ে ফেলা কষ্ট সাধ্য ব্যাপার এইটা অনেক কষ্টের অর্জন ও স্বকীয়তার প্রতীক। এইটা খোদ জামাতীর রক্তচোষা হিটলারের জাত ভাই গো আজম আর বয়সের রাজাকার আর বাকি মীর জাফর গ্রুপ ভাল ভাবেই জানে ।

হিটলার আর রাজাকার এর মধ্যে একটু পার্থক্য আছে । হিটলার নিজ জাতি নয় বরং নিজ ভাষা গত সত্ত্বার প্রতি আনুগত্য দেখিয়েছে । যদিও সে জার্মান কোন ভাবেই নয় । তার ১৪ পুরুষও জার্মান রক্তের না !

অস্ট্রিয়ানকে জার্মান বললে তারা সাইজ করে হাতে ধরিয়ে দিতে বেশী করবে না ! , সেখানে হিটলার নিজ দেশকে ফেলে রেখে আরেক দেশকে আপন করে নেয়, ! হেভি টাফ একটা ব্যাপার ! একজন বাংলাদেশীকে কি রকম সহজভাবে কলকাতার ভারতীয় বাঙ্গালী হবে. তেমনি কঠিন !

কিন্তু রাজাকার ........''****রা ........ গালি দিলাম আর কি :) এখনও পাকিস্তান পন্থীই রয়ে গিয়েছে নিজ মাতৃভাষার আগে উর্দু স্থান দেয় !

যাই হোক....

নতুন প্রজন্ম যারা জামাত এর সাথে জড়িত শিবির কর্মীরা আমার মনে হয় না তারা পাকিস্তানপন্থী কিন্তু তারা পাকিস্তানপন্থীদের নেতৃত্বে আছে !

সুতরাং নব্য রাজাকার যাদেই বলা হোক না, কেন.... তাদের ব্রেইন সম্ভবত হিটলার যেভাবে ওয়াশ করেছিল তেমনি ওয়াশ করা হয়েছে হাইল হিটলার ...... ওহ থুক্কু হাইল আমির উমরাহ বলিয়া ।

গো আজাম এর বরেন্য সাহাবীরা যাহাই শুধাইবেন তাহাই ইসলাম এর সুন্দর সাধনে হবে !

এখন ম্যাসিভ একটা বেকআপ পাওয়া কষ্ট কর ।.......

সহজ অপরচুনেটি যা আছে তা বিহারী ও রোহিঙ্গা .........

বিহারীরা সম্ভবত ছাড় পাচ্ছে . কারন তাদের নিয়ে তেমন ব্লগ কেন . কোন মাধ্যমেই উচ্যবাচ্য হচ্ছে না !
কারন তারা হল উদ্বাস্তু......... ! পাকিরা তাদের ফেরত নেয় না !

আর ২য় হল নব্য উদ্বাস্তু রোহিঙ্গা...... তারা নিষ্পেষিত...... যাই হোক । রোহিঙ্গা কোন ক্ষতি করে নাই, কিন্তু এখন তারা করবে । কিভাবে ?

জামাতই তাদের কে তাদের কাজে ব্যবহার করবে ।

যেভাবে পুড়িয়ে ফেলেছে দেশের পতাকা !

একমাত্র বিহারীদের পক্ষেই এই লাল সবুজের পতাকাকে ঘৃনা করা সম্ভব X(
আর একমাত্র রোহিঙ্গাদের পক্ষেই এই পতাকাকে অবমাননা করা সম্ভব । কারন বাংলাদেশ তাদের কে গ্রহন করে নাই । X(

অবশ্যই বাংলাদেশ কোন অর্থনৈতিকভাবে শক্তিশালী দেশ না, ব্লগে বসে রোহিঙ্গা পক্ষে বহুত সাফাই গাওয়া যায় । যেখানে নিজের দেশের মানুষকে হেল্প করতে করতে হিমসিম খেতে হয় সেখানে বাহিরের অতিথি !

মানবতা ঠিকাছে আগে ঘরেরটা ঠিক হলে. তারপর সব । এইটা Justice এইটাই আইন । ১ ২ ৩ ১০ . হাজার ওকে....... কিন্তু লক্ষ ! আমরা কোন পশু না ....... যে নিজ জাতির দরিদ্র সীমাকে আরও নামিয়ে আনবন ।

সেলুকাস এর গুষ্টি কিলাই ।

যাই হোক ।

আমার কাছে শক্ত কোন মোটিভ নাই বর্তমান রোহিঙ্গা আর বিহারী এক্টিভিটির উপর । না মিডিয়া জানাচ্ছে ।

তবুও তুলে ধরলাম ... নব্য রাজাকার যেই হোক..... কোন বাঙ্গালীর জন্মটা স্বাধীন দেশে ও স্বাধীন দেশের পতাকা দেখেই বড় হয়েছে . এইটা মনের মধ্যে পরিবর্তন করা খুবই দূরহ কাজ ।
সুতরাং পতাকা পুরানোর কাজ *** বিহারী আর রোহিঙ্গাদের দিয়েই সম্ভব ।

বৌদ্ধ সম্প্রদায় এর প্রতি সাম্প্রতিক আক্রমন .......... তাতে রোহিঙ্গাদের এক্টভিটি পাওয়া যায়...... এইটার ইন্ধন খবরে আওয়ামী পাওয়া গেলেও তাদের জামাতীরা ব্যবহার করতে পারে ।

আর রোহিঙ্গাদের পুশ ব্যাকের স্মৃতি ভুলা সম্ভব না, তাদের মাতৃভূমি হারানোর আক্রোশ আমাদের উপর ঝাড়তে পারে !

বিহারীরা পাকিস্তান এ যেতে পারছে না ......উদ্বাস্তুর মত জীবন কাটাচ্ছে... তাই হারানো পাক দেশ পাইতে মরিয়া হয়ে উঠতে পারে..... আপনার পাকিস্তান বণাম বাংলাদেশ ক্রিকেট ম্যাচ দেখলেই বুঝবেন ....... কম ছাগলই আছে বাঙ্গালী যেখানে বিডি রেখে পাকির সাপোর্ট করে !
আমার তো মনে হয় বিহারীদের কাজ এইটা ....... এই নিয়ে ব্লগে গুটি কয়েক লেখা দেখলাম ! কিন্তু তেমন আশানুরূপ নয় ।
খেলার সাথে পাক ভারত সম্পর্ক নাই কিন্তু নিজ জাতি যখন খেলে তখন তাকে সাোপর্ট দেয়াই তো কর্তব্যের আরেক রূপ ।

সমরে শান্তিতে কি খালি সেনাবাহিনীই থাকবে ! এই কথাটা সাধারন জাতির প্রত্যেক মানুষের ক্ষেত্রে কাজ করে । সুতরাং খেলার সময়েও একাত্বতা দেখানো । এই বিহারী গেল***দের কেনই বা বিডির পাস পোর্ট দিচ্ছে বুঝতে পারছি না । ভদ্র ভাবে থাকতে সমস্যা নাই, ঝগড়া সৃষ্টি করলে তো সমস্যা ।
উপরের খেলার কথা এই জন্য বললাম তাদের স্পট করার জন্য যে, আসলেই তারা পাকি পন্থী । **** মেরে বিডির সীমান্ত পার করে দেওয়া উচিত ।

মুষ্টিমেয় কয়েকজন জামাতীর পক্ষে দেশ যেখানে কম্পমান সেখানে বাঙ্গালীর ছদ্দবেশে বিহারী আর রোহিঙ্গাই এই দাঙ্গাতে স্পষ্ট অংশগ্রহন করতে পারে !
আর বাকি রইল ছাত্র লীগ আর ছাত্রদল হেন তেন........ এত থাকতে হাতে গোনা জামাতী কেমনে কি করে ?

ডিজিটাল বাংলাদেশ এর ভোটার আইডি গোয়াল মার্কা হইছে......








অপঘাতে আর যেমনিই মরি.. সম্ভবত এই পোষ্টের পরে যদি কখনো ইন্তেকাল ফরমাই তাহলে এই রোহিঙ্গা বা বিহারী দায়ী থাকবে :P

ইচ্ছা শহীদের মত মৃত্যু দেশের জন্য বা কাউকে বাচাতে , অন্তত কাপুরুষের মত নয় ....... চুদুর বুদুর হার্ট এ্যাটাক কিংবা ঘুমাইয়া মৃত্যু যেন আল্লাহ না দে য়


আর শহীদ নাস্তিক ব্লগার এর জন্য তো জান্নাত এর দোয়া করার ইচ্ছা নাই তবে তার শাস্তি যেন কম দেয় এতটুকু দোয়া করতে পারি , তাকে নিয়ে পোষ্ট দেওয়ার ইচ্ছা ছিল. সবাই তো ক্যাচাল এ কাবাডি খেলে আমি আর নতুন করে হিট বা ব্লক খাওয়ার কোন সখ নাই, আমার টেস্ট ম্যচের হিট কাউন্টার চলবে । :) টি টুয়েন্টি দরকার নাই । এমনিতেই পারিবারিক মানষিক সমস্যা , কাজের ,পড়ার কত কিছুর তাই আর না করলাম । হুম সে নাস্তিক ১০০ ভাগ ফাজিল নাস্তিক :) কিন্তু মৃত্যুর আগের পদক্ষেপটা দেশের তরেই ছিল তাই তাকে শহীদ বললাম । কিন্তু সে জাহান্নাম বাসী হবে সন্দেহ নাই । কেউ যদি বলে জান্নাত না জাহান্নাম হবে আমি জানব না , তো আমি বললাম তার লেখার পড়ার পর যে কেউ হার্ডকোর স্টাইলে আগাবে । আমি তো তাকে রেসপেক্ট দিলাম, এইটাই অনেক ।


টেব এ ছিলাম গতকাল আর পোষ্টটি নেটওয়ার্ক কাভারেজ এর কারনে হারিয়ে যায় । :(











পতাকা পুড়ে ফেলার পর একটা ক্ষোভ কাজ করছিল । কারন এটা দেশের প্রতীক, জাতীয়তার প্রতীক । বর্তমান মানচিত্র জাতি ও দেশ ভিত্তিক ।

আর মিনার নিয়ে টেনশন নেই নাই, কারন এইটা অনেক পূজার মত লাগে । মিনারে ফুল দিয়ে কিছুই হবে না শহীদের. এর থেকে ২ রাকায়াত নফল নামাজের পরামর্শ দেই সবাইকে । নাস্তিক হইলে দেন বা না দেন, কেউ নিষেধ করছে না ।


যদি কেউ রেগে যান.... :)
ব্লগার অতি দেশপ্রেমিকের প্রতি : সাহেব আমি দেশপ্রেমিক তবে মুসলিম তাই মিনার টিনার ধার ধারী না, শহীদের রক্তের ধার ধারী, এই দিনে শহীদের পরিবার পরিবর্গের খোজ নিতে পারেন ।

ব্লগার অতি ধার্মিক এর প্রতি : সাহেব পতাকা আর জাতির প্রতি আমার একটা জীবন বিধানের অনুভূতি কাজ করে, এইটা রক্ষার জন্যে বিদেশ থেকে দেশে এসে নিজ ঝান্ডার নিচে অস্ত্র হাতে প্রতিবাদী হতে দ্বিধা করব না, যদি থাকে সৎ নিয়ত, হোক আরব বা আরেক মুনাফেক মুসলিম এর বিরুদ্ধে । :)

ব্লগার অতি নাস্তিক এর প্রতি : হ্যা সাহেব...... জনৈক শহীদ ব্লগার এর প্রতি অতি ভক্তি দেখাতে পারি নাই, কিন্তু তার গনজাগরন উদ্দেশ্য সৎ ছিল সন্দেহ নাই । কিন্তু তার আগ্রাসী ইসলামের মত গালি গালাজ ভাল লাগে নাই । :( ইসলামকে অন্যভাবে ভুল দেখাতে পারত... ব্লা ব্লা ব্লা কিন্তু সাহেব তাই বলে কি সুন্দর করে ছড়ায় গালি দিবে ? ! এই জন মানুষের বাচ্চা মনে করতে কষ্ট হয় । আমি যে উপরে গালি গুলা দিলাম এইগুলা তো সামু ফিল্টার করে নাই । :) নিজে করছি * চেপে :)

ব্লগার অতি সুশীলের প্রতি : জ্বী সাহেব, পেটের ক্ষুধা থাকলে মানবতা আসমানে উঠে । রোহিঙ্গা বিহারী বহুত হইছে ....... নিজ জাতির নিজ দেশের ৫ টি মৌলিক অধিকার নিশ্চিত করে রোহিঙ্গা কেন তাবত দূবর্ল এর সবল হাতিয়ার হয়ে প্রকাশিত হতে সমস্যা নাই । ১ ২ ১০ হাজার ঠিকাছে কিন্তু লক্ষ মানুষকে পোষার মত সম্পদ নাই । কারন নিজ দেশের নাগরিকদেরই তো যারা দক্ষ তাদেরই কর্মসংস্থান হচ্ছে না, আবার আরেক জাতিকে পোষা !
১৯৭১ এ ফেরত আসছিলাম কিন্তু তারা কি ফেরত যাবে ?
আপনার কি জিজ্ঞাসা করতে মনে চায় না বাংলাদেশ আর্মির মোটা একটি সহযোগীতা কোথা থেকে আসে ?
বাংলাদেশ আজও পরনির্ভরশীল । :(

কিছুই করার নাই, কারন আমরাই সিস্টেম তৈরী করেছি যাতে নিজেরই করাপশন করতে পারি । :) তো দলই কামের না... আমরা জানি নেত্রী প্র ম. হাসিনা , প্রাক্তন প্র. ম খালেদা. একনা. এরশাদ.. ব্র ব্লা কেমনে রাজনীতি করে :) দেশের মানুষের পয়সায় চলে :) এদের কাধে কিভাবে একটা দেশ চলতে পারে ?
ওকে বুঝলাম এরা মানুষ লোভ লালসা আছে..... আছে তো আছে যে কোনদিনই এই চাহিদা শেষ হয় না !

আর রইল বাকি ধর্মান্ধ মানুষ যারা নিজেরা অন্ধ , ধর্ম কেমনে অন্ধ জানি না :) জামাত এর মূল নীতি খারাপ না, তেমনি খারাপ না, অন্য সব রাজনৈতিক দলের । কিন্তু **** রা ১৯৭১ এ যে আদরটা করল না হাদীসের পাতা উল্টিয়ে তেমনি রাষ্ট্রদ্রোহীতার অপবাদ দিয়ে হাদীসের সাহায্যেই তাদের গ্রেফতার হত্যা করা হল + তাদের স্ত্রী ও মা বোন সন্তানদেই সেইম বিহেইভ করল কেমন দেখা যাবে আমি গো আজম সহ জামাতীদের চেহারা একটু দেখতে চাই । যদিও আক্রমাত্নক উপরের কথাটা কিন্তু এটা উদাহরন স্বরূপ । মহানবী সা: মক্কা বিজয়ের সময় যে আচরন শিখিয়েছে সে আচরন তারা শিখে নাই শিখেছে কিভাবে কারবালার প্রান্তরে আরেক মুসলিমের গর্দানটা পাওয়া যায় :)

আমার হাতে ১ মাসের কি ১ দিনের ক্ষমতা আছে সব রাজনৈতিকভাবে সক্রিয় সদস্যাগুলিকে হাওয়া করে দিতাম ১ রাত্রিতে যদি ক্ষমতা থাকত । কিন্তু ভেবে দেখলাম....... শয়তান দূর হবার নয় :) ১ রাত কেন ১ বছর ধরে করলেও নতুন প্রশাসন তৈরী হবে নতুন দল নতুন কিছু........নতুন কিছু শয়তান... এর অনুসারী ....



পোষ্টের শিরোনাম শয়তান এর অনুসারী দিতাম কিন্তু তাহলে মূল টপিক আড়ালে চলে যেত তাই দিলাম না ।
















অফটপিক: ফিফা কি একটু গ্রুপ বা সংগঠন নাকি রক্ত মাংসের ব্লগার ! ,,, কারউ সাথে ফিফার ব্যক্তিগত পরিচয় আছে কি ? এমনিই :) কয়েকজন ব্লগারের সাথে কনফারেন্স চ্যাট এ ফিফার কথা উঠলো....তাই...
সর্বশেষ এডিট : ২৪ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ৯:৩৩
০টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

হাদিস অস্বীকার করে রাসূলের (সা.) আনুগত্য সম্ভব

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ১৩ ই মে, ২০২৪ দুপুর ২:৪৯



সূরাঃ ৪ নিসা, ৫৯ নং আয়াতের অনুবাদ-
৫৯। হে মুমিনগণ! যদি তোমরা আল্লাহ ও আখিরাতে বিশ্বাস কর তবে তোমরা আনুগত্য কর আল্লাহর, আর আনুগত্য কর রাসুলের, আর যারা তোমাদের... ...বাকিটুকু পড়ুন

সততা হলে প্রতারণার ফাঁদ হতে পারে

লিখেছেন মোহাম্মদ খায়রুল ইসলাম নাদিম, ১৩ ই মে, ২০২৪ বিকাল ৩:৫৯

বিষয়টি আমার ভালো লেগেছে। ক্রেতাদের মনে যে প্রশ্নগুলো থাকা উচিত:

(১) ওজন মাপার যন্ত্র কী ঠিক আছে?
(২) মিষ্টির মান কেমন?
(৩) মিষ্টি পূর্বের দামের সাথে এখনের দামের পার্থক্য কত?
(৪) এই দোকানে এতো... ...বাকিটুকু পড়ুন

=কবিতাগুলো যেনো এক একটি মধুমঞ্জুরী ফুল=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ১৩ ই মে, ২০২৪ বিকাল ৪:২০



©কাজী ফাতেমা ছবি
মনের মাধুরী মিশিয়ে যে কবিতা লিখি
কবিতাগুলো যেনো আমার এক একটি মঞ্জুরী লতা ফুল,
মনের ডালে ডালে রঙবাহারী রূপ নিয়ে
ঝুলে থাকে কবিতা দিবানিশি
যে কবিতার সাথে নিত্য বাস,
তাদের আমি... ...বাকিটুকু পড়ুন

পোষ্ট যদি ক্রমাগতভাবে ০, কিংবা ২/১'টি মন্তব্য পেতে থাকে, বুঝবেন যে, সোনাগাজী সেমি-ব্যানে আছে!

লিখেছেন সোনাগাজী, ১৩ ই মে, ২০২৪ বিকাল ৫:২৭



আপনার পোষ্ট যদি ক্রমাগতভাবে ০ কিংবা ১'টি মন্তব্য পেতে থাকে, তখন খোঁজ নিলে দেখবেন যে, সোনাগাজী সেমি-ব্যানে আছে!

কোন বিষয়ের উপর অনেক মানসম্পন্ন পোষ্ট লিখলেও সামুতে আপনি... ...বাকিটুকু পড়ুন

কাঁচা আম পাড়ার অভিযান

লিখেছেন মরুভূমির জলদস্যু, ১৩ ই মে, ২০২৪ রাত ১০:৩২



গাজীপুর জেলার জয়দেবপুরের বাড়ীয়া ইউনিয়নের দেউলিয়া গ্রামে আমার প্রায় ৫২ শতাংশ জমি কেনা আছে। সেখানে ছোট একটি ডোবা পুকুর, অল্প কিছু ধানের জমি আর বাকিটা উঁচু ভিটা জমি। বেশ... ...বাকিটুকু পড়ুন

×