বাগদান করবেন না রণবীর

ক্যাটরিনা কাইফের সঙ্গে আংটি বদল করতে যাচ্ছেন এমন খবরকে ভিত্তিহীন বলে দাবি করেছেন রণবীর কাপুর। এই মুহূর্তে টিনসেলের ‘হটকেক’ গুঞ্জন হল ২৮ সেপ্টেম্বর ক্যাটরিনা কাইফের সঙ্গে আনুষ্ঠানিকভাবে আংটি বদল করবেন রণবীর কাপুর। তবে খবরটিকে পুরোপুরি গুজব বলে মন্তব্য করেছেন ৩০ বছর বয়সী ওই বলিউডি অভিনেতা।

ইরা ডি. কস্তাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Sept 2013, 11:05 AM
Updated : 7 Sept 2013, 11:05 AM

প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়াকে রণবীর সম্প্রতি জানিয়েছেন ক্যাটরিনার সঙ্গে বাগদানের কোনো পরিকল্পনাই করছেন না তিনি।

‘বেশরম’ সিনেমার প্রচারণার সময় রণবীর বলেন, “কিছুদিন ধরেই গুজব ছড়িয়েছে, আমি নাকি আমার জন্মদিনে ক্যাটরিনার সঙ্গে আনুষ্ঠানিকভাবে আংটি বদল করতে যাচ্ছি। তবে আমি জানাতে চাই খবরটি পুরোপুরি ভিত্তিহীন। আমি বাগদান বা বিয়ে কোনোটাই করতে যাচ্ছি না।”

রণবীর এখনও ক্যাটরিনার সঙ্গে তার সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি। তিনি বলেন, “যখন প্রথম টিনসেলে পা রেখেছিলাম তখন আমার সম্পর্কের বিষয়ে আমি খোলাখুলি কথা বলতাম। কিন্তু আমার মনে হয় এতে করে কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি মাতামাতি হয়েছে। এখন আমি সিদ্ধান্ত নিয়েছি বিয়ে না করার আগ পর্যন্ত একা থাকার। এই মুহূর্তে আমি আমার কাজ নিয়েই ব্যস্ত আছি।”

ক্যাটের সঙ্গে স্পেন এবং শ্রীলঙ্কায় তার ছুটি কাটানোর ছবি মিডিয়াতে প্রকাশ হওয়া নিয়েও বিরক্তি প্রকাশ করেছেন রণবীর। রণবীর এখন তার পরবর্তী সিনেমা ‘বেশরম’-এর প্রচারণায় ব্যস্ত। অন্যদিকে তিনি তার পরবর্তী সিনেমা ‘জাগ্গা জাসুস’ সিনেমার কাজের ব্যপারেও প্রস্তুতি নিচ্ছেন। অনুরাগ বসু পরিচালিত শিশু গোয়েন্দা ভিত্তিক সিনেমাটির শুটিং শুরু হবে চলতি বছরের নভেম্বর মাসে।