ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি নেই কারিনার

গল্পের প্রয়োজনে সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে আপত্তি নেই বলে জানিয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। তার কর্মক্ষেত্রে বিয়ে কোনো প্রভাব ফেলবে না বলেও মন্তব্য করেছেন তিনি।

ইরা ডি. কস্তাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Sept 2013, 09:54 AM
Updated : 9 Sept 2013, 10:20 AM

পিটিআই জানায়, সিনেমার গল্পে যদি প্রয়োজন পড়ে তবে ঘনিষ্ঠ দৃশ্যগুলোতে অভিনয় করবেন কারিনা।

এ বিষয়ে কারিনা বলেন, “বিয়ের হয়ে গেছে, তাই ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করা মানা, এ বিষয়টি মানতে আমি রাজি নই। আমি বুঝি না বিয়ে বা এ ধরনের ব্যক্তিগত সম্পর্কের সঙ্গে কেন কর্মক্ষেত্রকে মেলানো হয়।”

বিয়ের আগে ‘ওমকারা’ সিনেমায় অজয় দেবগন এবং ‘থ্রি ইডিয়টস’ সিনেমায় আমির খানের সঙ্গে ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করেছিলেন কারিনা। কিন্তু বিয়ের পর প্রকাশ ঝা পরিচালিত ‘সত্যাগ্রহ’ সিনেমায় অজয়ের সঙ্গে একটি ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করতে রাজি হননি কারিনা।

কারিনা এ বিষয়ে বলেন, “সিনেমার গল্পের খাতিরে ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করতে হতে পারে। তবে ‘সত্যাগ্রহ’-এর মতো সিনেমার ক্ষেত্রে এটি গুরুত্বপূর্ণ নয় বলেই আমার মনে হয়। কারণ এটি কোনো রোমান্টিক সিনেমা নয়।”

গত বছর অক্টোবর মাসে অভিনেতা সাইফ আলি খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন কারিনা। ‘সত্যাগ্রহ’ সিনেমাটি তিনি দেখেছেন কি না জানতে চাইলে কারিনা বলেন, “সাইফ সাধারণত সিনেমা দেখে না। আর এ সিনেমাটিও তার দেখা হয়ে ওঠেনি।”

রাজনীতিভিত্তিক সিনেমা ‘সত্যাগ্রহ’ মুক্তির পর থেকেই দর্শকপ্রিয়তা অর্জন করেছে। এ সম্পর্কে কারিনা বলেন, “আমি আমার কাজের ধারায় পরিবর্তন আনার চেষ্টা করছি। ‘সত্যাগ্রহ’ ভিন্নধর্মী একটি সিনেমা। আর সিনেমাটির সাফল্যে আমার খুবই ভালো লাগছে।”