somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ধর্মের ভাই বললাম, ধর্মের বাপ বললাম, ধর্মের দোহাই দিলাম তবু ওরা শুনলে না দুইজন আমাকে ধরলে একজন আমাকে করলেই করলে।

১৯ শে ডিসেম্বর, ২০১২ রাত ৮:১৬
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

এটা কোনো সিনেমার ডায়ালগ নয়। কুত্তালীগের এক কুত্তার হাত থেকে বাচতে একজন বেদে মেয়ের মিনোতি।ঘটনা ২০০০ সাল ইউপি চেয়ারম্যানের ছেলে তার বন্ধুদের নিয়ে ধর্ষন করে এক বেদের মেয়েকে । মেয়েটির বাবা চেয়ারম্যানের কাছে বিচার চাইলে গোপনে বিচার বসে চেয়ারম্যানের বাড়িতে বিচারকরা ঘটনা জানতে চাইলে মেয়েটি বলে হজুর "ধর্মের ভাই বললাম, ধর্মের বাপ বললাম, ধর্মের দোহাই দিলাম তবু ওরা শুনলে না দুইজন আমাকে ধরলে একজন আমাকে করলেই করলে।" বিচারে পরে ১০০০০ টাকা জরিমানা দিয়ে ছেলেদের একটু বকাঝকা দিয়ে ছেরে দেওয়া হয়। চেয়ারম্যানের ক্ষমতার দাপটে সেদিন কেউ মুখ খুলেনি।

গত কিছু দিন বিশ্বজিতকে নিয়ে অনেক পোষ্ট এসেছে ব্লগে প্রায় সবগুলি নির্বাক হয়ে পড়েছি আর মনে মনে ভেবেছি বেদে মেয়েটিও মিনোতি করেছিলো তবু পার পায়নি বিশ্বজিতের মত।ভেবেছিলাম এটা নিয়ে কিছু লিখব না কিন্তু হাসিনার একের পর এক মিথ্যাচারে মনটা বিষিয়ে গেছে তাই এই লেখা।

গত চার বছরে নাটক কম দেখলাম না একটার পর একটা ঘটনা ঘটছে । বিডিআর, শেয়ারবাজার, এমপি শাওন করতৃক তার ড্রাইভার খুন, হাজারো গুন, সাগর-রুনি, শেয়ার বাজার, পদ্মা সেতু ,বিদ্যুত, বিশ্বজিত আরো কত কি ? সেদিন টকশোতে এক আবাল কইতাছিলো হাম্বালীগ ক্ষমতায় আসলে নাকি বাংলাদেশ ক্রিকেটদল খালি জিতে । কথাটা শুইনা হাসতে হাসতে মেজাজটা খারাপ হইয়া গেছে। চামচামিরতো একটা লিমিট আছে।
মাননীয় প্রধান মন্ত্রী আপনাকে বলছি চার বছরে অনেক নাটক দেখছি আর ভালা লাগে না। বুঝতে পারছি আপনাকে ভোট দিয়া ভুল করছিলাম আমাদের মাফ কইরা দেন।এই চার বছরে দেশের যে বারটা বাজাইছেন দেশ আগামি দশ বছরে মাজা সোজা করতে পারবে কিনা সন্দেহ ! আপনি যুদ্ধাপরাধীদের বিচারের নাটকটা না করলেই পারতেন। আপনি ভালো করেই জানেন সরকারের শেষ পর্যায়ে এটাকে কোনোরকম টেনেটুনে আনতে পারলে একটা খেলা জমবে তাতে লাভটা দেশের না হোক আপনারি হবে। আপনিতো ভালো করেই জানেন আমাদের কাছে যে প্রমান আছে তা দিয়ে আজম, নিজামী দের ১বার নয় ১০০বার ফাসি দেওয়া যায় তাহলে কেন এত নাটক।আপনি নিজেই চাননা এদের বিচার হোক। চাইলে কতগুলি বটতলার উকিলরে ট্রাইবুনালে বসাইতেন না। এ দেশে অনেক ভালো ভালো আন্তর্জাতিক মানের উকিল আছে তারা এ বিচার ফ্রী করে দিবে। দেশকে কেন আবার ঠেলে দিচ্ছেন ১/১১ দিকে , অবশ্য আরও ১০০ বিশ্বজিত মরলে যে আপনাদেরই লাভ ।

আপনি শিবিরকে এত ভয় পান কেন ? ভয় না পেলে তাদের নিয়ে এত বক বক করেন কেন ? আপনার সোনার ছেলেরা আর শিবির দুইটাই সমান তাহলে শুধু শিবিরকে নিয়ে আপনার মাথা ব্যাথা কেন। নিজের সন্তান যেখানে চোর, খুনী ( ছাত্রলীগ) সেখানে শিবিরে ফুটা খোজার আগে নিজের ফুটাটা বন্ধ করেন।
আপনি কি মনে করেছেন জামাতের ১০০ নেতাকে ফাসি দিলে জামাত শিবির শেষ হয়ে যাবে ? কিছুই হবে না শিবিরের ওরা আরো শক্তিশালী হবে। স্কুল থেকে সবিচালয় কোথায় নাই শিবির।আপনি কি কখনো ভেবেছেন কেন ছেলেরা শিবিরে যায় ? যাবেই না কেন কোনো বাবা মাই চায় না তাদর ছেলেরা কোপা সামচু হোক, তাই তাদের ছেলেরা যখন শিবিরে ঢুকে নামাজ পড়ে পড়াশুনা আরো ভালো করে তখন বাবা-মা তাদের কিছুই বলে না বরং ছেলের সাথে বাবা-মা ও আস্তে আস্তে জামাতে যোগ দেয় এমন প্রমান হাজারটা আছে। স্কুলের সেই গরীব মেধাবী ছেলেটিকে সব ধরনের সহায়তা করে গ্রামের ছেলেটি যখন তাদের সাহায্যে এসএসসি ও এইচএচসির পর ঢাকা এসে বুয়েট ,মেডিকেল কিংবা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয় তখন তারা কি আপনার গান গাইবে না শিবিরের। আর যাই হোক সোনার ছেলেদের কাছে কুপাকুপি ছারা কিছু শিখার নাই।
আমরা একটি মুসলিম প্রধানদেশ । জামাত সেই সুজোগটা নিয়ে ইসলামে তাদের মতাদর্শ( মওদুদীর ) ভালো প্রচলন শুরু করেছে। দেশে আপনাকে বা আপনার বাবাকে নিয়ে কিছু বললে মামলা হয়ে যায় ধেয়ে আসে ছাত্রলীগের হাজারো চাপাতি কিন্তু আমাদের জানের চেয়ে প্রিয় নবীজি (সাঃ ) কি নিয়ে যখন একের পর এক খারাপ কথা বলছে সেটা নিয়ে আপনার কোনো মাথা ব্যাথা নাই। এই গুলি মুসলিমদের মনে খোবের জন্ম দেয়। জামাত যদি ধর্মের বিকৃতি কর থাকে আপনার সরকার কেন ইসলামের সঠিক শিক্ষাটা তুলে ধরছে না ? আপনার কাছে খালি জন্গী ধরা পরে । আপনি কি দেশকে আফগানিস্তান বানতে চান নাকি? আপনি এবার ক্ষমতায় এসে ইসলামি ফাউন্দেশনের ডিজি বানাইছেন একটা লুলরে সে নাকি আবার আপনার কেমন আত্মীয়। কেন আপনি পারতেন না ইসলামি ফাউন্ডেশনকে আরো শক্তিশালি করতে। ভালো ভালো ইসলামি স্কলারদের বই অনুবাদ করে কম দামে মানুষের কাছে পৌছে দিতে যাতে করে মানুষ ইসলামের সঠিক শিক্ষা পায় জামাতের ফাদে পা না দেয়। আপনি আইসা এইবার ইসলামি ফাউন্ডেশনে যে অনুদান ছিলো সেটা বন্ধ করছেন কারন ইসলামী বই পইড়া নাকি ঝাকে ঝাকে জন্গী পয়দা হইবো । ফাইজলামির একটা সীমা আছে।এদেশে আপনার যতটুকু হক আমারো সমানই । দেশকে নিয়ে যদি বেশি ফাইজলামি করেন হোক সেটা আপনি, খালেদা , নিজামী , বামপন্থী সব গুলার চামরা তুলে ফেলা হবে। জনগনের মাইর কিন্তু খুব ভয়ংকর সুতারাং সাধু সাবধান।

আপনি করবেন জামাতের ঘোরার বিচার । সব কটারে রাতের বেলা রেসকোর্স ময়দানে নিয়া ঝুলাই দেন । সকালে উঠে মানুষ দেখুক রাজাকাররা সব ঝুলে আছে। সেটা করবেন না, সেটা করলে আপনিতো রাজনীতিবিদ হতে পারবেন না। আপনাদের দরকার ক্ষমতা দেশ না।


এইসরকারে বাকশাল কইছি দেইখা মডু আমাকে জেনারেল করে রাখছে অনেকদিন আইজ মনে হয় সোলেমানি ব্যান খাইতে পারি:D:D:D:D:D

সর্বশেষ এডিট : ১৯ শে ডিসেম্বর, ২০১২ রাত ৮:১৯
১৪টি মন্তব্য ১৪টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

রাজত্ব আল্লাহ দিলে রাষ্ট্রে দ্বীন কায়েম আমাদেরকে করতে হবে কেন?

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ০৮ ই মে, ২০২৪ ভোর ৬:০৬



সূরাঃ ৩ আলে-ইমরান, ২৬ নং আয়াতের অনুবাদ-
২৬। বল হে সার্বভৈৗম শক্তির (রাজত্বের) মালিক আল্লাহ! তুমি যাকে ইচ্ছা ক্ষমতা (রাজত্ব) প্রদান কর এবং যার থেকে ইচ্ছা ক্ষমতা (রাজত্ব) কেড়ে... ...বাকিটুকু পড়ুন

মুক্তির কোরাস দল

লিখেছেন সেলিনা জাহান প্রিয়া, ০৮ ই মে, ২০২৪ সকাল ১০:২৫



ঘুমিয়ে যেও না !
দরজা বন্ধ করো না -
বিশ্বাস রাখো বিপ্লবীরা ফিরে আসবেই
বন্যা ঝড় তুফান , বজ্র কণ্ঠে কোরাস করে
একদিন তারা ঠিক ফিরবে তোমার শহরে।
-
হয়তো... ...বাকিটুকু পড়ুন

বাইডেন ইহুদী চক্তান্ত থেকে বের হয়েছে, মনে হয়!

লিখেছেন সোনাগাজী, ০৮ ই মে, ২০২৪ সকাল ১০:৪৮



নেতানিয়াহু ও তার ওয়ার-ক্যাবিনেট বাইডেনকে ইরান আক্রমণের দিকে নিয়ে যাচ্ছিলো; বাইডেন সেই চক্রান্ত থেকে বের হয়েছে; ইহুদীরা ষড়যন্ত্রকারী, কিন্তু আমেরিকানরা বুদ্ধিমান। নেতানিয়াহু রাফাতে বোমা ফেলাতে, আজকে সকাল থেকে... ...বাকিটুকু পড়ুন

আজ ২৫শে বৈশাখ। ১৬৩তম রবীন্দ্র জন্মজয়ন্তী উপলক্ষে আমার গাওয়া কয়েকটি রবীন্দ্রসঙ্গীত শেয়ার করলাম। খুব সাধারণ মানের গায়কী

লিখেছেন সোনাবীজ; অথবা ধুলোবালিছাই, ০৮ ই মে, ২০২৪ বিকাল ৩:০৫

আপনারা জানেন, আমি কোনো প্রফেশনাল সিঙ্গার না, গলাও ভালো না, কিন্তু গান আমি খুব ভালোবাসি। গান বা সুরই পৃথিবীতে একমাত্র হিরন্ময় প্রেম। এই সুরের মধ্যে ডুবতে ডুবতে একসময় নিজেই সুর... ...বাকিটুকু পড়ুন

বিশ্ব কবি

লিখেছেন সাইদুর রহমান, ০৮ ই মে, ২০২৪ বিকাল ৩:২৭

বৈশাখেরি পঁচিশ তারিখ
কবি তোমার জনম
দিন,
বহু বছর পার হয়েছে
আজও হৃদে, হও নি
লীন।

কবিতা আর গল্প ছড়া
পড়ি সবাই, জুড়ায়
প্রাণ,
খ্যাতি পেলে বিশ্ব জুড়ে
পেলে নভেল, পেলে
মান।

সবার ঘরেই গীতাঞ্জলী
পড়ে সবাই তৃপ্তি
পাই,
আজকে তুমি নেই জগতে
তোমার লেখায় খুঁজি
তাই।

যখন... ...বাকিটুকু পড়ুন

×