somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ইসলামের অবমাননা এবং অনলাইন মুমিনদের করণীয়

২৩ শে সেপ্টেম্বর, ২০১২ সকাল ১১:২৩
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

কিছুদিন আগে ইসলাম ধর্ম,এর প্রসারের প্রক্রিয়া এবং মহানবীর জীবনকে কেন্দ্র করে নির্মিত সিনেমাটি ঘিরে এখন সারাবিশ্বে তোলপাড় চলছে,এমতাবস্থায় অনেক মুমিনই ঠিক কি ধরণের প্রতিক্রিয়া জানাবেন সেটা নিয়ে কনফিউজড আছেন, তাদেরকে মোটামুটি একটা সমাধান দিতেই আমার আজকের এই প্রয়াস।

১/ প্রথমেই বিসমিল্লাহ্‌ বলে, ওই সিনেমার নির্মাতা এবং কলাকুশলী, সর্বোপরি তামাম বিধর্মীদের আপনার আয়ত্তে থাকা নিকৃষ্ট গালাগালগুলি বারংবার দিতে থাকুন, সেই সাথে আল্লাহর লানতও যুক্ত করে নিন।
২/ এখানে পর্ণের মাধ্যমে পুণ্যের শিক্ষা দেয়া হয়, এমনতর পেইজ গুলিতে লাইক দেয়া থাকলে ভালো, না থাকলে এক্ষুনি লাইকান, কারন একমাত্র এইসব পেজেই আপনি চলমান আন্দোলনের বিশুদ্ধ সংবাদ পাবেন।
৩/ লাইক দেয়া পেইজগুলি থেকে নিয়মিত ফটো শেয়ার করুন, বন্ধুবান্ধবদেরও এইসব শেয়ারে উৎসাহিত করুন, কিঞ্চিৎ ধমকা-ধমকিও করতে পারেন, এই ফটো শেয়ার করা তোমার ইমানি দায়িত্ব, না করলে জাহান্নামের আগুনে জ্বলবা।
এই পর্যন্ত করতে পারলেই মোটামুটি একটা প্রতিক্রিয়া জানানো হবে, তবে আপনি যদি আরও সাহসী হয়ে থাকেন,৭০ জন হুরপরী আপনার না হলেই নয়, তাহলে আপনাকে অনলাইন ছেড়ে সিধা রাজপথের আন্দোলনের লাইনে যেতে হবে।
এই আন্দোলনে খালি হাতে না গিয়ে, দেশীয় অস্ত্র- শস্ত্রে সজ্জিত হয়ে যাওয়া ভালো, বেশিকিছু সংগ্রহ করতে না পারলে নিদেনপক্ষে একটা লাঠি তো অবশ্যই।
এইবার আসুন জেনে নিই রাজপথের প্রত্যক্ষ আন্দোলনে আপনার করণীয় সম্পর্কে, যদিও আপনি ভালো করেই জানেন এমনতর আন্দলন করে ওই সিনেমা নির্মাতা অথবা সংশ্লিষ্ট কারো একটা গুপ্তকেশও ছিঁড়া সম্ভপর নয়, তথাপি মনোবল হারাবেন না, পূর্ণ মনবলে আন্দোলনে ঝাঁপিয়ে পরুন ঠিক এইভাবে,
১/ শুরুতেই মাথায় রাখতে হবে, ইমানি জোশ যত তীব্রই হোক না কেনও, আন্দোলনের অগ্রভাগে থাকা যাবে না, যদি থাকেন তবে জেনে রাখুন, আইন শৃঙ্খলা রক্ষাকারী কর্মী বাহিনীর দ্বারা পুটু মারা খাওয়ার সম্ভাবনা শতভাগ।
২/ হাতে থাকা অস্ত্র উপরে তুলে ধরুন, আর বজ্র কণ্ঠে আওয়াজ তুলুন,
“we are Muslims not Terrorists”
৪/ এইবার আন্দোলনরত অপরাপর লোকজন নিয়ে গাড়ি-ঘোড়া ভাংচুর শুরু করুন, ইয়াদ রাখবেন যত ভাংচুর তত নেকী।
৪/ভাংচুর শেষে এক জায়গাতে জড়ো হয়ে কুশপুত্তলিকা দাহের কাজটা সেরে নিন, এই কাজ ইসলামে বৈধ কি অবৈধ, সেই প্রশ্ন করবেন না কাউকে, সবাই আমার মতো নিরুত্তর থাকবে।
৫/ এবার ঘরে ফিরে এসে আন্দোলনের ফটো ফেসবুকে আপলোড করে সবাইকে ট্যাগের উপরে রাখেন সেই সাথে দুনিয়ার মুসলমান এক হও লড়াই করো টাইপ একটা স্ট্যাটাস আপডেট করুন।
৬/ যারা আপনার স্ট্যাটাস এ উল্টাপাল্টা কমেন্ট করবে,অথবা এই আন্দোলনের কার্যকারিতা নিয়ে প্রশ্ন তুলবে, মনে রাখবেন তারা ইসলামের শত্রু। সুতরাং, তাদের ওয়ালে গিয়ে দেশীয় উপায়ে ১৪ গুষ্টি উদ্ধার সমেত একখান পোস্ট করে আসুন, আর যদি সেই সুযোগ না থাকে তবে, তরে খাইছি, অথবা কোপ খাওয়ার জন্য প্রস্তুত থাক, এমন একটা মেসজ সেন্ড করে দিন।
ব্যস এর চাইতে ভালো প্রতিক্রিয়া জানানো আর কিছুতেই হতে পারে না,তবে দিন শেষে ইসলাম অথবা মহানবীর মানের যে অবনমন হয়েছে আপনি তার কতখানি উন্নয়ন ঘটাতে পারলেন সেই হিসেব কষবেন না, খবরদার।
তাহলেই হয়েছে, সব বরবাদ!!!!!!!!
সর্বশেষ এডিট : ২৩ শে সেপ্টেম্বর, ২০১২ দুপুর ১২:২২
২টি মন্তব্য ২টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

আমাদের গ্রামে মুক্তিযুদ্ধের প্রস্তুতি

লিখেছেন প্রামানিক, ১৪ ই মে, ২০২৪ দুপুর ১:৩১



২৬শে মার্চের পরে গাইবান্ধা কলেজ মাঠে মুক্তিযুদ্ধের উপর ট্রেনিং শুরু হয়। আমার বড় ভাই তখন ওই কলেজের বিএসসি সেকেন্ড ইয়ারের ছাত্র ছিলেন। কলেজে থাকা অবস্থায় তিনি রোভার স্কাউটে নাম... ...বাকিটুকু পড়ুন

বিকেল বেলা লাস ভেগাস – ছবি ব্লগ ১

লিখেছেন শোভন শামস, ১৪ ই মে, ২০২৪ দুপুর ২:৪৫


তিনটার সময় হোটেল সার্কাস সার্কাসের রিসিপশনে আসলাম, ১৬ তালায় আমাদের হোটেল রুম। বিকেলে গাড়িতে করে শহর দেখতে রওয়ানা হলাম, এম জি এম হোটেলের পার্কিং এ গাড়ি রেখে হেঁটে শহরটা ঘুরে... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। ভারতে পচা রুটি ভাত ও কাঠের গুঁড়ায় তৈরি হচ্ছে মসলা

লিখেছেন শাহ আজিজ, ১৪ ই মে, ২০২৪ রাত ৮:৩০

আমরা প্রচুর পরিমানে ভারতীয় রান্নার মশলা কিনি এবং নিত্য রান্নায় যোগ করে খাই । কিন্তু আমাদের জানা নেই কি অখাদ্য কুখাদ্য খাচ্ছি দিন কে দিন । এর কিছু বিবরন নিচে... ...বাকিটুকু পড়ুন

যমদূতের চিঠি তোমার চিঠি!!!!

লিখেছেন সেলিম আনোয়ার, ১৪ ই মে, ২০২৪ রাত ১১:০৮

যমদূতের চিঠি আসে ধাপে ধাপে
চোখের আলো ঝাপসাতে
দাঁতের মাড়ি আলগাতে
মানুষের কী তা বুঝে আসে?
চিরকাল থাকার জায়গা
পৃথিবী নয়,
মৃত্যুর আলামত আসতে থাকে
বয়স বাড়ার সাথে সাথে
স্বাভাবিক মৃত্যু যদি নসিব... ...বাকিটুকু পড়ুন

One lost eye will open thousands of Muslims' blind eyes

লিখেছেন জ্যাক স্মিথ, ১৫ ই মে, ২০২৪ রাত ২:২৭



শিরোনাম'টি একজনের কমেন্ট থেকে ধার করা। Mar Mari Emmanuel যিনি অস্ট্রেলীয়ার নিউ সাউথ ওয়েলসের একটি চার্চের একজন যাজক; খুবই নিরীহ এবং গোবেচারা টাইপের বয়স্ক এই লোকটি যে... ...বাকিটুকু পড়ুন

×