জীবনে সুখের মূল কথা হল - এই পৃথিবীর কেউ বা কোন কিছুই তোমার জন্য নয়।
কিছুক্ষণ আগে দারুচিনি দ্বীপ এবং নয় নম্বর বিপদ সংকেত দেখা শেষ করলাম। প্রথমে দেখেছিলাম দারুচিনি দ্বীপ।
কাহিনীটা এতরা শক্তিশালী মনে হয়নি। মম এর চেয়ে প্রথমদিকে বিন্দুর চরিত্রটিকে হাইলাইট করা হয়েছে।
অবশ্য ঐ চরিত্রটি একটু অন্যরকম। অভিনয় ভাল ছিল। কিন্তু কোনটি কল্পনা আর কোনটি বাস্তব তা বোঝা যাচ্ছিল না ঠিক মত। তবে তৌকির আহমেদের আগের কাজগুলো এর চেয়ে অনেক ভাল মানের ছিল। এর কারন সম্ভবত কাহিনীর দুর্বলতা হতে পারে।
কিছু জিনিস অবাস্তব মনে হয়েছে।
নয় নম্বর বিপদ সংকেত দেখে বুঝলাম না এটা কি ধরনের ছবি । পরিচালকের মনে হয় হাসির ছবি বানানোর ইচ্ছা ছিল। কিছু জায়গায় কিছুটা চেষ্টা করা হলেও সে চেষ্টা কাজে এসেছে বলে মনে হয়নি। ভাঁড়ামোও বলা যাচ্ছে না।
শুধু শুধু সময়টি নষ্ট হল।
আমাদের দেশে কিছুদিন ধরে সুস্থ ছবি বানানোর একটি ধারা শুরু হয়েছে, যা অবশ্যই প্রশংসার দাবিদার। তবে এখন মনে হয় সময় এসেছে আরো শিল্পমান সম্পন্ন ছবি বানানোর। কিছুদিন আগেও অশ্লীল না হয়ে যেন তেন গল্প হলেও মানুষ ছবি দেখতে যেত। এখন মনে হয় না এরকম মানের ছবি বানালে দর্শক হলে যাবে।
মোট কথা, দর্শক এখন হলমুখী। এখন দরকার ভাল ছবি।
।
অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা কথা গুলোকেই সহজে জানবার সুবিধার জন্য একত্রিত করে আমাদের কথা । এখানে সংগৃহিত কথা গুলোর সত্ব (copyright) সম্পূর্ণভাবে সোর্স সাইটের লেখকের এবং আমাদের কথাতে প্রতিটা কথাতেই সোর্স সাইটের রেফারেন্স লিংক উধৃত আছে ।